মানুষ থেকে কুকুরে পরিণত

মানুষ থেকে কুকুরে পরিণত হলেন 12 লাখ টাকা খরচ করে

আকর্ষণীয় পড়াশোনা

মানুষ থেকে কুকুরে পরিণত হলেন 12 লাখ টাকা খরচ করে। এটি হতে পুরো 40 দিন সময় লেগেছে। কিন্তু এর জন্য প্লাস্টিক সার্জারি এর সাহায্য নেয়া হয়নি। তাহলে কিভাবে? জানার জন্য পুরো পোস্টটি পড়ুন।

মানুষের বিভিন্ন রকম শখ থাকে। জাপানের একটি ছেলে নাম টকো। খুব ছোটবেলা থেকেই তার ইচ্ছা ছিল কুকুরের জীবন সম্পর্কে জানার। সে কুকুরকে ভীষণ ভালোবাসে। যখন সে বড় হল সে ভাবলো যদি একবার কুকুরে পরিণত হওয়া যায় তাহলে কেমন হবে?

পৃথিবীর সবথেকে উঁচু স্ট্যাচু

কিন্তু মানুষ থেকে কুকুর হওয়া সেটা তো সহজ কাজ নয়। তার জন্যে শুধু টাকা খরচ করলে হবে না কিভাবে হবে সেটাও জানতে হবে। তখন সে যোগাযোগ করল জাপানের বিখ্যাত কস্টিউম ডিজাইনার কোম্পানি জেপেট এর সাথে।

ইঁদুরের মন্দির । Temple of Rats

জেপেট জাপানের বিখ্যাত কস্টিউম কোম্পানি যারা টেলিভিশন সিনেমা অন্যান্য বিনোদন জগতের কস্টিউম তাদের চাহিদা মতো তৈরি করে দেয়। কোম্পানি থেকে তাকে জানানো হয় কিছুদিন সময় লাগবে এবং 2 মিলিয়ন জাপানিজ ইয়েন খরচ হবে এর পিছনে।

40 দিন পরে তারা টোকোকে ডাকে তাদের পোশাক সম্পূর্ণ হয়ে যাওয়ার জন্য। টোকো যখন পোশাকটি পড়ে তার ঘরের একদিক থেকে অন্যদিকে হেঁটে যাচ্ছিল। দেখে কেউ বুঝতেই পারবে না যে এটি একটি পোশাক। যার মধ্যে একজন মানুষ আছে। তবে তাকে ধীরে ধীরে নড়াচড়া করতে হয়েছে। কারণ সে জানিয়েছে বেশি নড়াচড়া করলে তাকে কুকুর বলে আর মনে হবে না। তখন বোঝা যাবে সে একটি মানুষ।

পৃথিবীর সবথেকে সুখী দেশের নাম কি

জেপেট কোম্পানির নাম জাপানে খুব বিখ্যাত ছিল। কিন্তু ইয়ং ছেলেটির পোশাক তৈরি করে দেয়ার পরে এখন সারা পৃথিবীতে এই কোম্পানির নামটা হয়ে গেছে।টোকো নিজে ভিডিও করে তার এই পোশাকটি সম্পর্কে দেখিয়েছে।

মাত্র ৮ বছরেই যায় করেছেন ১০০ কোটি টাকা

স্কুল কলেজ চাকরির পরীক্ষায় বসার জন্য আমাদের ওয়েবসাইট ফলো করে রাখুন। নতুন কোনো প্রশ্নের উত্তর পেতে আমাদের যে কোনো পোস্টে কমেন্ট করুন।  আমরা যথাসাধ্য উত্তর দেওয়ার চেষ্টা করবো। আমাদের ফেসবুক পেল ফলো করে রাখতে পারেন।

প্রতিদিন ফ্রি তে মক টেস্ট দিন আর নিজেকে এগিয়ে রাখুন অন্যদের থেকে।

Follow Us On :
1

Leave a Reply

Your email address will not be published.